প্লেবয় মডেলের সঙ্গে গোপন অভিসারে নেইমারের বাবা!

খুব অল্প বয়সেই বিশ্ব মাতিয়ে রেখেছেন নেইমার। সর্বশেষ দলবদলের মৌসুমে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। তবে শুধু ক্যারিয়ারে নয়, প্রেমের রাজ্যেও অনেকদূর এগিয়ে গিয়েছেন নেইমার। বিভিন্ন সময় মডেলদের সঙ্গে ডেটিং করতে দেখা গেছে তাকে। এ নিয়ে অনেকবারই বিতর্কে জড়িয়েছেন তিনি।

এবার ঠিক একই বিতর্কে জড়ালেন নেইমার সান্তোস সিনিয়র। মানে নেইমারের বাবা। সাবেক প্লেবয় মডেল ফ্রান্সেলি ফ্রেদুজেস্কি সঙ্গে গোপন ডেটিং করছেন। এ নিয়ে উত্তাল ব্রাজিলের গণমাধ্যম।

সম্প্রতি স্প্যানিশ সংবাদ মাধ্যম ‘মুন্ডো দেপোর্তিভো’ একটি সংবাদপত্র দাবি করেছে, ৫২ বছরের সিনিয়র নেইমার সাবেক প্লেবয় মডেল ফ্রান্সেলির সঙ্গে গোপনে ডেটিং করছেন। সেই খবর প্রকাশিত হতেই সাড়া পড়ে গিয়েছে ফুটবলমহলে।

ওই পত্রিকাটি আরও জানিয়েছে, গত আট মাস ধরে ফ্রান্সেলির সঙ্গে বিভিন্ন জায়গায় দেখা গিয়েছে নেইমারের বাবাকে। শুধু তাই নয়। সিনিয়র নেইমার এই মুহূর্তে সেই নারীর সঙ্গেই বেশি সময় কাটাচ্ছেন।

মজার ব্যাপার হল, বাবার এই গোপন অভিসার সম্পর্কে সমস্ত কিছুই জানেন ছেলে জুনিয়র নেইমার। এমনকি বাবার নতুন এই প্রেমিকার সঙ্গে প্যারিসে বেশ কয়েকবার সাক্ষাতও হয়েছে ব্রাজিলের তারকা ফরোয়ার্ডের।

৮ বছরের প্রাক্তন প্লেবয় মডেল ফ্রান্সেলি ব্রাজিলেরই বাসিন্দা। একটা সময় ব্রাজিলের বেশ কিছু সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। পরে ২০০২ সালে প্লেবয় মডেল হিসাবে সাড়া ফেলে দেন সাও পাওলোয়। গত বছর ব্রাজিলে নেইমারের ফাউন্ডেশনের অনুষ্ঠানে প্রথমবার নেইমারের বাবার সঙ্গে দেখতে পাওয়া যায় ফ্রান্সেলিকে। ব্রাজিলীয় সংবাদমাধ্যমের দাবি, ক্রমশ সেই সম্পর্ক হয়েছে গভীর।

সম্প্রতি ব্রাজিলের একটি প্লেবয় পত্রিকায় সিনিয়র নেইমারের সঙ্গে তার সম্পর্কের কথা স্বীকারও করে নিয়েছেন ফ্রান্সেলি। নেইমারের বাবার সঙ্গে কী সম্পর্ক, সে সম্পর্কে সাবেক প্লেবয় মডেলের ভাষ্য, ‘সিনিয়র নেইমারের সঙ্গে আমার খুব ভাল বন্ধুত্ব রয়েছে। ওর সঙ্গে বেশ কিছু সফরে আমি সঙ্গী ছিলাম। সিনিয়র নেইমারের হাসিখুশি মেজাজ এবং উষ্ণতা আমার খুবই পছন্দের। এই সম্পর্ক নিয়ে আমার গোপন করার মতো কিছু নেই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *